| |
               

মূল পাতা সারাদেশ জেলা পলাতক হাসিনার দোসররা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পাঁয়তারা করছে : দেওনা পীর


পলাতক হাসিনার দোসররা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পাঁয়তারা করছে : দেওনা পীর


রহমত নিউজ     19 August, 2024     10:27 PM    


স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার পতনের পরও পলাতক শেখ হাসিনা এদেশে ঘাপটি মেরে থাকা তার দোসরদের মাধ্যমে রাজনৈতিক সহিংসতা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার হীন স্বার্থে একের পর এক অপতৎপরতা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন দেওনা পীর অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী। 

তিনি বলেন, বিবিসির অনুসন্ধানে এসেছে, কোথাও মন্দির ভাঙচুর বা সংখ্যালঘুদের বাড়িতে আগুন দেওয়ার ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে; যার অধিকাংশই মিথ্যা, বানোয়াট। এসব ভুয়া অপপ্রচারে প্রভাবিত হবে না বাংলাদেশের সচেতন জনগণ। ছাত্র-জনতার সীমাহীন ত্যাগ ও জীবন উৎসর্গের বিনিময়ে অর্জিত বৈষম্যহীন নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যে অন্তর্বর্তীকালীন সরকারের রাষ্ট্র সংস্কার কর্মসূচিকে নস্যাৎ করার চক্রান্ত জীবন উৎসর্গকারীদের রক্তের সঙ্গে গাদ্দারির শামিল।

সোমবার (১৯ আগস্ট) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার রায়েদ ও সিংহশ্রী এলাকার হিন্দুদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী এসব কথা বলেন ‌।

দেওনা পীর আরো বলেন, কিছুসংখ্যক কুচক্রী মহল শারদীয় দুর্গাপূজাকে লক্ষ্য করে ষড়যন্ত্রে লিপ্ত। আসন্ন পূজা অনুষ্ঠানে মন্দিরসমূহে দুষ্কৃতিকারীরা যাতে কোনো প্রকার ধ্বংসাত্মক কার্যকলাপ ঘটানোর সুযোগ না পায়, তার জন্য সকলকে সচেতন থাকতে হবে। প্রয়োজনে স্বেচ্ছাসেবী টিম গঠন করে মন্দিরের পূজা অনুষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। 

অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী হিন্দু সম্প্রদায়ের লোকদেরকে আশ্বস্ত করে বলেন, হেফাজতে ইসলামের সকল নেতাকর্মী ও কাপাসিয়া উপজেলার উলামায়ে কেরাম অতন্দ্র প্রহরীর মতো আপনাদের পাশে থাকবে।

তিনি হিন্দুদের সন্তানের শিক্ষা প্রদানের বিষয়ে সবিশেষ গুরুত্ব আরোপ করে বলেন,  আপনাদের হতদরিদ্র সন্তানদের শিক্ষিত করার লক্ষ্যে প্রয়োজনে শিক্ষা বৃত্তির ব্যবস্থা করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর কাপাসিয়া